আপনার কাজের সন্ধানের জন্য পেশাদার সিভি পরিষেবাদিতে বিনিয়োগের কারণ

কোনও সম্ভাব্য নিয়োগকারীকে প্রথমে একটি ভাল ধারণা তৈরি করা খুব গুরুত্বপূর্ণ এবং একটি ভাল-লিখিত পুনঃসূচনা দিয়ে তাদের মুগ্ধ করার চেয়ে ভাল সমাধান আর কী হতে পারে? যদিও বেশিরভাগ ওয়েবসাইটগুলি আপনার জীবনবৃত্তিকে আরও উন্নত করতে পারে তার একটি সাধারণ গাইড সরবরাহ করে এবং গুগলের মাধ্যমে দ্রুত অনুসন্ধানের জন্য হাজার হাজার কভার লেটার এবং পুনরায় সূত্রের নমুনা পাওয়া যায়, একটি ভাল নকশাযুক্ত, সংক্ষিপ্ত এবং উপস্থাপনযোগ্য জীবনবৃত্তান্ত তৈরি করা এখনও প্রয়োজনীয়। বেশিরভাগ মানুষের জন্য চ্যালেঞ্জ। 

যারা তাদের প্রাথমিক চাকরি খুঁজছেন তাদের ক্ষেত্রে এটি বিশেষভাবে সত্য। জ্ঞানের সুবিধার সাথে সাথে এবং আপনার পেশাদার ক্যাপটিতে পালক যুক্ত করার সাথে, সমস্ত হিটগুলি কার্যকরভাবে এক জায়গায় উপস্থাপন করা অন্য চ্যালেঞ্জ।পেশাদাররা সেই পরিষেবাগুলি পুনরায় চালু করবেন যা আপনাকে সহায়তা করতে পারে। সম্ভাব্য নিয়োগকারীদের আত্মবিশ্বাসের সাথে প্রেরণ করা যেতে পারে এমন একটি সজ্জিত নথি প্রাপ্তির জন্য ফি দিতে আগ্রহী প্রার্থীদের কাছে পুনঃসূচনা এবং কভার লেটার রাইটিং পরিষেবা ক্রমবর্ধমান জনপ্রিয়। সর্বোত্তম ফলাফল পেশাদার লেখক, সম্পাদক এবং লেখকদের কাছ থেকে প্রাপ্ত। এজন্য এগুলি গুরুত্বপূর্ণ।

আপনার কাজের সন্ধানের জন্য পেশাদার সিভি পরিষেবাদিতে বিনিয়োগের কারণ

১০ দ্বিতীয় নিয়ম

সবচেয়ে খারাপ ত্রুটিগুলির মধ্যে একটি হল আপনার সংযুক্ত জীবনবৃত্তিকে অপ্রয়োজনীয় বিশদ সহ লোড করা। দুটি পৃষ্ঠার বুলেট পয়েন্টের সংক্ষিপ্তসারগুলি সম্মান এবং সাফল্য উভয়ই বর্ণনা করে। বাস্তবতা হ'ল উচ্চাকাঙ্ক্ষী উদ্যোক্তাদের কেবল স্থান নেই। প্রাথমিক স্তরে আপনার ১০-সেকেন্ড চেহারা থাকতে পারে, যেখানে আপনি কেবলমাত্র আপনার কাজের সাথে সম্পর্কিত শংসাপত্র এবং দক্ষতার দিকে মনোনিবেশ করতে পারেন। 

এই উপাদানটি বিশেষণ এবং বর্ণনের ঘন অংশে হারিয়ে গেলে, এটি দ্রুত হারিয়ে যেতে পারে। অন্য সাধারণ ভুলগুলির মধ্যে ভুল যোগাযোগের বিবরণ এবং মিথ্যা সহ বানান এবং ব্যাকরণ সংক্রান্ত ভুল অন্তর্ভুক্ত রয়েছে।একটি সিভি রাইটিং পরিষেবা সমস্ত অপ্রয়োজনীয় তথ্য সরিয়ে দেয় এবং সরাসরি পয়েন্টে যায়। আপনি এমনকি জীবনবৃত্তান্ত পরিষ্কার করতে এবং এটি আপনি যে ডেমোগ্রাফিক বা ইন্ডাস্ট্রিতে সন্ধান করছেন তাতে উপযুক্ত করে তুলবেন এবং তাদের আরও ভালভাবে প্রদর্শন করার জন্য দক্ষতার মূল্যায়ন করবেন।

সামাজিক নেটওয়ার্কগুলিতে উপস্থিতি

যদিও পুনরায় জীবনবৃত্তান্ত সরাসরি পাঠানো বা নিয়োগকারীদের ওয়েবসাইটে পোস্ট করা প্রয়োজন। বিশেষজ্ঞরা আপনার সামাজিক মিডিয়া প্রোফাইল উন্নত করার মানটি তুলে ধরে এবং এই প্রোগ্রামটি বিভিন্ন পেশাদার প্রতিষ্ঠানের জন্য উন্মুক্ত। কীওয়ার্ডগুলির পদ্ধতিগত ব্যবহার ওয়েব পরিচয়টিকে আরও ব্যবহারযোগ্য করে তুলবে।

পকেট চিমটি

স্ক্র্যাচ থেকে একটি সু-লিখিত জীবনবৃত্তান্ত আপনার জন্য ১২৫ ডলার থেকে ২৫০ ডলার ব্যয় করতে হবে। একটি সিভি রাইটিং প্রোগ্রাম সমস্ত অপ্রাসঙ্গিক উপাদান সরিয়ে দেয় এবং চিহ্নটিকে আঘাত করে। অনেক সংস্থাগুলি তাদের কর্মীদের স্টার্টআপগুলির সাথে পরিচিতির উপর নির্ভর করে, যখন পাকা পেশাদাররা বেশি পরিমাণে অর্থ প্রদানের প্রবণতা রাখে। নিবন্ধিত ঠিকাদাররা আরও ব্যয়বহুল হতে পারে তবে তাদের নমনীয়তা এবং ফোকাসের অতিরিক্ত সুবিধা রয়েছে। একটি যোগ্য পুনঃসূচনা পরিষেবার সাথে অংশীদারি করার পাশাপাশি দুর্দান্ত সাক্ষাত্কার পাওয়ার সম্ভাবনা কার্যকর হবে।

তোমার জন্য?

এটি আপনাকে একটি ভয়ঙ্কর অনুলিপি সরবরাহ করার সময়, এটি একটি জীবনবৃত্তান্ত পরামর্শদাতার হাতে রাখলে আপনি কোনও কাজ খুঁজে পাওয়া মাত্রই যেতে পারবেন। আরও চাকরি বা শিল্প-ভিত্তিক দিকনির্দেশনা কোনও সুবিধা হতে পারে তবে মনে রাখবেন আপনি নিজেরাই সাক্ষাত্কারকারীর সাথে দেখা করবেন। তবে আপনি যেভাবে নিজেকে দেখছেন তা সর্বাধিক গুরুত্ব পাবে। আপনার জীবনবৃত্তান্ত অবশ্যই টীকাতে হবে। পেশাদার জীবনবৃত্তান্ত পরিষেবাটি পাশাপাশি কাজ করা দুর্দান্ত সাক্ষাত্কার পাওয়ার সম্ভাবনাগুলিকে কার্যকরভাবে বাড়িয়ে তুলতে পারে।