পাঠ্যক্রমের ভিটা কীভাবে প্রস্তুত করবেন

 আমরা প্রস্তর যুগ থেকে জীবনযাপন শুরু করেছি এবং এখন আমরা ২১ তম শতাব্দীতে বর্ধনের জন্য ধন্যবাদ  আমরা এই বিকাশ অর্জন করি কারণ আমরা বিকাশ করি এবং এটি শিক্ষার মাধ্যমে ঘটে। যেহেতু আমরা অনেকগুলি ক্ষেত্রের সাথে সম্পর্কিত তথ্য পেয়েছি, যে কোনও শিল্পে ভাল ক্যারিয়ারের জন্য আমাদের অতিরিক্ত দক্ষতার পাশাপাশি আরও ভাল শিক্ষার প্রয়োজন রয়েছে।

পাঠ্যক্রমের ভিটা কীভাবে প্রস্তুত করবেন


একটি জীবনবৃত্তান্ত কেবল শিক্ষার, দক্ষতার একটি আয়না এবং এটি আমাদের অন্যান্য প্রোফাইলের বিবরণও এক নজরে বর্ণনা করে। সুতরাং আরও ভাল সুযোগের জন্য আরও ভাল সিভি থাকা দরকার যাতে এটি কোনও সংস্থায় আরও ভাল ছাপ তৈরি করতে পারে। সিভি একটি প্রতিষ্ঠানের কর্মসংস্থান, শিক্ষাগত সুযোগ, সদস্যপদ বা সমিতির জন্য ব্যক্তিগত এবং বহুমুখী প্রয়োগ। একটি ভাল সম্পন্ন সিভি শেখা আপনার সম্পূর্ণ পেশাদার জীবনের জন্য নয়। নতুন অভিজ্ঞতা এবং সদস্যতার মতো অন্যান্য ক্রিয়াকলাপ আপনার ক্যারিয়ারে জড়িত হিসাবে নিজেকে আপডেট করতে হবে।তবে আরও ভাল সিভির টিপস কী হবে যাতে এটি আরও ভাল পেশাদার ক্যারিয়ারে সহায়তা করতে পারে। মূলত, "সহজভাবে শহরটি হ'ল সৌন্দর্য" অনুসরণ করে সাধারণ হওয়া ভাল।

১.একটি সিভি আপনাকে আপনার স্বতন্ত্রতা সম্পর্কে তথ্য দেওয়ার অনুমতি দেয়। অতএব, আপনাকে প্রাথমিকভাবে আপনার মূল কৃতিত্ব এবং ক্রিয়াকলাপ সংক্ষিপ্ত মোডে যুক্ত করা উচিত।

২.একটি সিভি বিপরীত কালোরোলজিকাল মোডে সংগঠিত করা উচিত, যাতে এটি আপনি এখন কোথায় এবং আপনি কোথায় থেকে শুরু করেছিলেন তা বর্ণনা করতে পারে।

৩. সিভি ভাষা বিবেচনা করে, আপনার সিভি ক্রিয়াকলাপ এবং দক্ষতাগুলি কীভাবে বর্ণনা করবেন তা জানা গুরুত্বপূর্ণ। সেরা সিভি ভাষার জন্য এটি সংক্ষিপ্ত এবং সংক্ষিপ্ত হওয়া উচিত। ভাষার অতিরিক্ত ব্যবহার আপনার দক্ষতার কাছে এর গুরুত্ব হ্রাস করবে।

৪. সততা রেস জয়ী, এর পরে আপনাকে অবশ্যই কোনও অংশগ্রহণে আপনার অভিজ্ঞতা এবং দক্ষতার সাথে সৎ হতে হবে। কিছু উপায়ে, লোকেরা সফল স্থানগুলি যুক্ত করে অপ্রয়োজনীয় শূন্যস্থান পূরণ করার প্রবণতা পোষণ করে তবে এটি আপনার সিভিতে নেতিবাচক প্রভাব ফেলবে।এই পয়েন্টগুলি ছাড়াও, অন্যান্য পয়েন্টগুলিতে কিছু গ্রাফিক্স এবং পাঠ্য সজ্জা সহ সিভির আরও ভাল ধারণা দেওয়া প্রয়োজন।